কুবিকে পরিচিত করার ক্ষেত্রে কুবিসাস অনেক সহোযোগিতা করেছে- কুবি উপাচার্য

চট্টগ্রাম জাতীয় শিক্ষা ও ক্যাম্পাস

কুবি প্রতিনিধি: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ. এফ. এম. আবদুল মঈন বলেছেন, কুমিল্লা বিশ্ববিদ্যালয়কে পরিচিত করার জন্য সাংবাদিক সমিতি অনেক সহযোগিতা করেছে। এ বিশ্ববিদ্যালয়ে বাহিরের দেশের শিক্ষক এনে মান বাড়াবো, যা ঢাকা বিশ্ববিদ্যালয় করে নাই সেটা আমরা করতে চাই। এতে সবার সহযোগিতা চাই।

তিনি আরও বলেন, আমরা সবাই এমন একটি সহনশীল পরিবেশ চাই যাতে টিচিং, রিচার্স, ও কমিউনিটি এনগেজমেন্ট থাকবে। আমি সকাল ৯ টা থেকে রাত ১০ টা পর্যন্ত কাজ করি। বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিতে চাই।
বুধবার (২০ এপ্রিল) কুবি সাংবাদিক সমিতির উদ্যােগে ‘কেমন চাই আগামীর কুমিল্লা বিশ্ববিদ্যালয়’ শীর্ষক সেমিনার ও ইফতার মাহফিল অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

এদিন বিকাল ৫টায় ব্যবসায় শিক্ষা অনুষদের পরীক্ষার হল কাম কনফারেন্স রুমে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক মেহেদি হাসান মুরাদের সঞ্চলনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য ও সাংবাদিক সমিতির প্রধান পৃষ্ঠপোষক অধ্যাপক ড. এ. এফ. এম. আবদুল মঈন, শিক্ষক সমিতির সভাপতি ড. দুলাল চন্দ্র নন্দী।

সাংবাদিক সমিতির সভাপতি শাহাদাত বিপ্লবের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ড. মোকাদ্দেস-উল-ইসলাম, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন এন. এম. রবিউল আউয়াল চৌধুরী, হল প্রভোস্ট, ছাত্র পরামর্শক ও নির্দেশনা কার্যালয়ের পরিচালক ড. মোহা হাবিবুর রহমান, শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ, সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ, সাংবাদিক সমিতির প্রতিষ্ঠাকালীন আহবায়ক আহসান হাবিব, সাংবাদিক সমিতির নেতৃবৃন্দ, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, কর্মকর্তা পরিষদের সভাপতি আবু তাহেরসহ কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *