1. admin@bangonews24.com : admin :
  2. bangonews024@gmail.com : bangonews24 :
  3. mahfuzlh07@gmail.com : mahfuz :
  4. nurnobifulkuri@gmail.com : nurnobifulkuri : Nurnobi Sarker
  5. prodip2354@gmail.com : tushar :
  6. vividwadud@gmail.com : vivid wadud :
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৬:১৪ পূর্বাহ্ন

মানিকগঞ্জে হাসপাতালের রিসেপশনিস্টকে কোপাল রোগীর স্বজনরা

হাবিবুর রহমান, মানিকগঞ্জ
  • প্রকাশিত: বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২

জামাই-শ্বাশুড়ির বাকবিতন্ডা থামাতে গিয়ে ধারালো অস্ত্রের কোপে গুরুতর আহতের শিকার মানিকগঞ্জের শাপলা মেডিকেল সেন্টারের রিসিপসনিষ্ট সাইদুর রহমান(৩০)। গুরুতর আহত সাইদুরকে মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ।

গত সোমবার বাচ্চা প্রসবের জন্য গর্ভবতী স্ত্রীকে শাপলা মেডিকেল সেন্টারে ভর্তি করেন স্বামী উল্লাস(২৬)। আজ সকালে শ্বশুড় বাড়ীর লোকজন মেয়েকে ক্লিনিকে দেখতে আসলে সেখানে স্বামী উল্লাসের সাথে বাকবিতন্ডার ঘটনা ঘটে। উচ্চ শব্দ শুনে ক্লিনিকের লোকজন এগিয়ে আসলে স্টাফদের সাথেও অশালীন বাক্য বিনিময় হয়। বড় ভাই উৎসব পরিস্থিতি শান্ত করার চেষ্ট করলে ঘটনাস্থল থেকে চলে যায় উল্লাস। এর ঘন্টাখানেক পর রিসিপসনিষ্ট সাইদুর রহমানকে ধারালো বটি দিয়ে অতর্কিত হামলা করে। অর্ধমিনিটের এই হামলায় মাথা এবং হাতসহ শরীরের বিভিন্ন অংশ জখম হয়। লোকজনের উপস্থিতি পেয়ে সটকে পরেন উল্লাস।

জানা গেছে, উল্লাস একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করে। তার বাড়ি পৌর এলাকার বান্দুটিয়া গ্রামে। প্রায় এক বছর আগে পাশের এলাকার হাশেম আলীর মেয়ে পুষ্পার সাথে পরিবারের দ্বিমতে বিয়ে করেন উল্লাস। এর পর থেকেই দুই পরিবারের মাঝে সম্পর্কের অবনতির আর রেশ কাটেনি।

ক্লিনিক কর্তৃপক্ষ ৯৯৯-এ কল দিলে পুলিশ এসে উল্লাসের বাবা ফালাককে ঘটনাস্থল থেকে এবং উল্লাসের বড় ভাই উৎসবকে বাড়ি থেকে আটক করে।

এ বিষয়ে মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার বলেন, ঘটনাস্থল থেকে জিজ্ঞাসাবাদরে জন্য দুজনকে আটক করা হয়েছে। কেউ মামলার জন্য আসেনি, আসলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন




এই বিভাগের আরও খবর










আপনার জন্য নির্বাচিত




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
ঢাকা,বাংলাদেশ থেকে প্রকাশিত বঙ্গ নিউজ ২৪.কম