ফুলবাড়ীতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল, সমাবেশ ও বিএনপি নেতা আলালের কুশপুত্তলিকা দাহ

জাতীয় রংপুর রাজনীতি

নিজস্ব প্রতিবেদক, কুড়িগ্রাম: বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন আলালের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জড়িয়ে কুরুচিপূর্ণ ঘৃণ্য মন্তব্যের প্রতিবাদে এবং তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে কুড়িগ্রামের ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর ২০২১) সন্ধ্যায় উপজেলা ছাত্রলীগের আয়োজনে উপজেলা গেট থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি ফুলবাড়ী বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ফুলবাড়ী বাজারের তিনকোনা মোড়ে এসে সমাবেত হয়ে সমাবেশ করে। শেষে মোয়াজ্জেম হোসেন আলালের কুশপুত্তলিকা দাহ করে নেতাকর্মীরা।

সমাবেশে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুছাব্বির রহমান হ্যাভেনের সঞ্চালনায় উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুল হুদা দুলাল, সাংগঠনিক সম্পাদক হারুন আর রশিদ হারুন, আশি ও নব্বই দশকের সাবেক ছাত্রনেতা আহাম্মদ আলী পোদ্দার রতন, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হারুন আর রশিদ, সাধারণ সম্পাদক হবিবর রহমান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবুবক্কর সিদ্দিক মিলন, ছাত্রলীগের সভাপতি তৌকির হাসান তমাল প্রমূখ বক্তব্য রাখেন।

সমাবেশে বক্তারা আলালের ঘৃণ্য মন্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিভিন্ন সময়ে পরিকল্পিতভাবে স্বাধীনতা বিরোধী অপশক্তি ছাত্রশিবির-ছাত্রদল ক্যাডারদের সশস্ত্র হামলায় নিহত রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগকর্মী শহীদ ফারুক হোসেন, বুয়েট ছাত্রলীগকর্মী শহীদ আরিফ রায়হান দ্বীপ, বুয়েট ছাত্রী সাবিকুন নাহার সনি, চট্টগ্রামের বাকলীয়া সরকারি কলেজ ছাত্রলীগের ৮ নেতাকর্মী হত্যার রায় দ্রুত ঘোষণার দাবি জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *