1. admin@bangonews24.com : admin :
  2. bangonews024@gmail.com : bangonews24 :
  3. mahfuzlh07@gmail.com : mahfuz :
  4. nurnobifulkuri@gmail.com : nurnobifulkuri : Nurnobi Sarker
  5. prodip2354@gmail.com : tushar :
  6. vividwadud@gmail.com : vivid wadud :
বুধবার, ২৯ জুন ২০২২, ০৪:২৯ পূর্বাহ্ন

ক্যাটরিনার বিয়েতে নিরাপত্তার দায়িত্বে সালমানের বডিগার্ড!

বিনোদন ডেস্ক
  • প্রকাশিত: সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১
ক্যাটরিনার বিয়েতে নিরাপত্তার দায়িত্বে সালমানের বডিগার্ড! বিনোদন ডেস্ক প্রকাশ : ০৬ ডিসেম্বর ২০২১, ২১:১৭ https://www.ajkerpatrika.com/97459 দেহরক্ষী শেরার সঙ্গে সালমান খান। ভিকির সঙ্গে ক্যাটরিনা দেহরক্ষী শেরার সঙ্গে সালমান খান। ভিকির সঙ্গে ক্যাটরিনা। ছবি: সংগৃহীত

এই সপ্তাহেই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। রাজস্থানে চলছে জোর প্রস্তুতি। তবে সবকিছুতে অত্যন্ত গোপনীয়তা রক্ষা করছেন এই জুটি। আর সেই আয়োজনে নাকি নিরাপত্তার দায়িত্বে থাকছেন সালমান খানের ব্যক্তিগত দেহরক্ষী!

শোবিজ বিষয়ক সংবাদমাধ্যম পিঙ্কভিলার একটি প্রতিবেদন অনুসারে, সালমান খানের ব্যক্তিগত দেহরক্ষী শেরা রাজস্থানের সওয়াই মাধোপুরের সিক্স সেন্স দুর্গে নিরাপত্তার দায়িত্বে থাকবেন। এখানে তিন দিন ধরে বিয়ের উৎসব চলবে।

ক্যাটরিনা (৩৮) ও ভিকির (৩৩) বিষয়ের সূচি অনুযায়ী, ৭ ডিসেম্বর সংগীত রাত, ৮ ডিসেম্বর মেহেদি এবং ৯ ডিসেম্বর বিয়ের অনুষ্ঠান।

সালমানের দীর্ঘদিনের দেহরক্ষী গুরমিত সিং (শেরা নামেই বেশি পরিচিত), টাইগার সিকিউরিটি নামে একটি নিরাপত্তা সংস্থা চালান। ক্যাট-ভিকির বিয়ে অনুষ্ঠানের নিরাপত্তার জন্য স্থানীয় প্রশাসনকেও নিযুক্ত করা হয়েছে। বিয়ের স্থানের আশপাশে বেশ কয়েকটি ধর্মশালা নিরাপত্তাকর্মীদের জন্য সংরক্ষিত রাখা হয়েছে।

সংবাদ সংস্থা এএনআইয়ের প্রতিবেদনে বলা হয়েছে, শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এবং অন্যান্য নিরাপত্তা কর্মীরা রাজস্থানের সওয়াই মাধোপুর জেলার চৌথ কা বারওয়াড়ার ধর্মশালায় থাকবেন।

সালমান খানের সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফ। সম্পর্ক ভেঙে গেলেও সালমান ও তাঁর পরিবারের সঙ্গে ক্যাটরিনা এখনো ঘনিষ্ঠ বলে জানা যায়। তবে সালমান খানের বোন অর্পিতা খান শর্মা এ বিয়েতে আমন্ত্রণ পেয়েছেন কি-না তা জানাতে চাননি। অবশ্য বিয়ের আমন্ত্রিতদের গোপনীয়তা রক্ষা করতে বলা হয়েছে।

গত সপ্তাহে ইন্ডিয়া টুডেকে দেওয়া সাক্ষাৎকারে অর্পিতা সরাসরি বলেছেন, ‘আমরা বিয়ের দাওয়াত পাইনি।’ যদিও অর্পিতা ক্যাটরিনার ঘনিষ্ঠ বন্ধু।

ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ তাঁদের বিয়ের বিষয়টি কঠোরভাবে গোপন রাখার সব ব্যবস্থা করেছেন। গোপনীয়তার চুক্তিতে স্বাক্ষর করার পাশাপাশি, অতিথিদের গোপন কোডও দেওয়া হয়েছে। এই কোডের সাহায্যে নিমন্ত্রিতরা বিয়ের স্থান এবং তাঁদের জন্য বুক করা হোটেল কক্ষে প্রবেশ করতে পারবেন। অনুষ্ঠানে মোবাইল ফোন নেওয়া যাবে না। ছবি তোলাও কঠোরভাবে নিষেধ করা হয়েছে। অবশ্য ইদানীং বেশির ভাগ সেলিব্রিটি বিয়েতে এমন নিষেধাজ্ঞা থাকে।

সাওয়াই মাধোপুরের জেলা কালেক্টর রাজেন্দ্র কিষান সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছেন, বিয়ের অতিথিদের কোভিড টিকা দেওয়ার প্রমাণ দেখাতে বলা হয়েছে। টিকার পূর্ণ ডোজ পাননি তাঁদের কোভিড পরীক্ষা করাতে হবে।

জানা গেছে, ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল রাজস্থানে বিয়ের উৎসবে ১২০ জনকে আমন্ত্রণ করেছেন। পরে মুম্বাইয়ে রিসেপশন হবে।

শেয়ার করুন




এই বিভাগের আরও খবর










আপনার জন্য নির্বাচিত




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
ঢাকা,বাংলাদেশ থেকে প্রকাশিত বঙ্গ নিউজ ২৪.কম