1. admin@bangonews24.com : admin :
  2. bangonews024@gmail.com : bangonews24 :
  3. mahfuzlh07@gmail.com : mahfuz :
  4. nurnobifulkuri@gmail.com : nurnobifulkuri : Nurnobi Sarker
  5. prodip2354@gmail.com : tushar :
  6. vividwadud@gmail.com : vivid wadud :
বুধবার, ২৯ জুন ২০২২, ০৩:১৫ পূর্বাহ্ন

র‍্যাব সদর দপ্তরে পরীমণি, জিজ্ঞাসাবাদ চলছে

অনলাইন ডেস্ক
  • প্রকাশিত: বুধবার, ৪ আগস্ট, ২০২১

পরীমণিকে জিজ্ঞাসাবাদের জন্য রাজধানীর র‍্যাব সদর দপ্তরে নিয়ে আসা হয়েছে। বুধবার (৪ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে তাঁকে র‍্যাব সদর দপ্তরে নিয়ে আসা হয়। এর আগে দুই ঘণ্টারও বেশি সময় অভিযান চালিয়ে সন্ধ্যা সোয়া ৬টার দিকে নায়িকা পরীমণিকে তাঁর বনানীর বাসা থেকে আটক করে র‍্যাব।

আটককালে নায়িকা পরিমণির বাসা থেকে বিপুল পরিমাণ মদসহ বিভিন্ন অবৈধ সরঞ্জাম জব্দ করে র‍্যাব।

অভিযানে অংশ নেওয়া র‍্যাবের এক কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে জানান, অভিযানে নায়িকা পরীমণির বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি মদ, আইস, এলএসডি এবং মদের খালি বোতল পাওয়া গেছে।

র‍্যাব সদর দপ্তর লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের একাধিক সূত্র বুধবার (৪ আগস্ট) রাত পৌনে ৯টার দিকে  এ তথ্য নিশ্চিত করেছেন। র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং জানায়, পরীমণিকে আটকের ঘটনায় আগামীকাল (বৃহস্পতিবার) এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বিস্তারিত জানানো হবে।

এর আগে গত ৮ জুন রাতে পরীমণি অভিযোগ করেন, ঢাকার অদূরে বিরুলিয়ার ঢাকা বোট ক্লাবে ব্যবসায়ী নাসির ইউ মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমি তাঁকে ধর্ষণের চেষ্টা ও হত্যার চেষ্টা চালান। ১৩ জুন তিনি নাসির, তুহিন সিদ্দিকী ছাড়াও অজ্ঞাতনামা আরও চারজনের বিরুদ্ধে সাভার থানায় মামলা করেন। সেদিনই নাসির ও তুহিনকে আটক করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। মামলার পরপরই উত্তরা থেকে নাসির ও তুহিনকে গ্রেপ্তার করে মহানগর গোয়েন্দা পুলিশ। বর্তমানে নাসির জামিনে থাকলেও তুহিন কারাগারে রয়েছেন।

শেয়ার করুন




এই বিভাগের আরও খবর










আপনার জন্য নির্বাচিত




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
ঢাকা,বাংলাদেশ থেকে প্রকাশিত বঙ্গ নিউজ ২৪.কম