নীলফামারীতে প্রধানমন্ত্রীর দেয়া উপহার বিতরণ

জাতীয় রংপুর

মশিয়ার রহমান, নীলফামারী প্রতিনিধি: নীলফামারী জেলা পরিষদের আয়োজনে মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (৮ ডিসেম্বর) নীলফামারীর ডোমার, ডিমলা, জলঢাকা, কিশোরগঞ্জ উপজেলাগুলোর জেলা পরিষদ ডাকবাংলো মাঠে ২০২১-২২ অর্থ বছরের জেলা পরিষদ উন্নয়ন সহায়তা প্রকল্পের টাকা হতে কোভিড-১৯ মোকাবেলায় মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, অক্সিজেন সিলিন্ডার ও ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।

জেলা পরিষদ চেয়ারম্যান জানান, গোটা নীলফামারীর জেলা পরিষদ অধিক্ষেত্রে আমরা ২০৮৩ প্যাকেট সুরক্ষা ও ত্রাণ সামগ্রী বিনামূল্যে বিতরণ করছি। এর মধ্যে ডোমারে ২৯০ প্যাকেট, ডিমলায় ২৮০, জলঢাকায় ২৮০, কিশোরগঞ্জে ২৩০ ও নীলফামারী সদর উপজেলায় হতদরিদ্র ৭১০ জন হতদরিদ্রের মাঝে বিনামূল্যে বিতরণ করা হয়েছে।

উক্ত সামগ্রী বিতরণ করেন জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন। এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদ প্রধান নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) অতুল মন্ডল, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মেহেরুন আক্তার পলিন ও ফেরদৌস পারভেজ, জেলা পরিষদ সদস্য লেবু সরকার, মিজানুর রহমান, মোশারফ হোসেন, জেলা পরিষদ সিও শ্যামল সরকার প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *