1. admin@bangonews24.com : admin :
  2. bangonews024@gmail.com : bangonews24 :
  3. mahfuzlh07@gmail.com : mahfuz :
  4. nurnobifulkuri@gmail.com : nurnobifulkuri : Nurnobi Sarker
  5. prodip2354@gmail.com : tushar :
  6. vividwadud@gmail.com : vivid wadud :
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৬:০৮ পূর্বাহ্ন

গৌরীপুরে সমাজ সেবা অধিদপ্তর কর্তৃক ক্ষুদ্র ঋণ বিতরণ

বঙ্গনিউজ টুয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২

দিলীপ কুমার দাস, ময়মনসিংহ:
ময়মনসিংহের গৌরীপুরে মঙ্গলবার (২৫ অক্টোবর) সকালে সমাজকল্যাণ মন্ত্রণালয়াধীন সমাজসেবা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত পল্লী সমাজসেবা (আর এস এস) কার্যক্রমের আওতায় মাওহা ইউনিয়নের ১২ জন উপকার ভোগীর মাঝে উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসান মারুফের সংক্ষিপ্ত আলোচনার পর তার উপস্থিতিতে ক্ষুদ্র ঋণ বিতরণ করা হয়।

এ সময় মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুর রহিম, সহকারী সমাজসেবা অফিসার মোঃ ইমরান হাবিব উপস্থিত ছিলেন। দরিদ্র জনগণকে সংগঠিত করে উন্নয়নের মূল স্রোতধারায় নিয়ে আসা দরিদ্রতা বিমোচন ও জীবনযাত্রার মান উন্নয়ন, সচেতনতামূলক উদ্বুদ্ধকরণ এবং দক্ষতা উন্নয়নের মাধ্যমে দেশের পল্লী অঞ্চলে বসবাসরত দুঃস্থ, অসহায়, অবহেলিত, অনগ্রসর ও পশ্চাৎপদ জনগোষ্ঠীর দারিদ্র্য বিমোচনের লক্ষ্যে এ কার্যক্রম পরিচালিত হচ্ছে।

ঋণ গ্রহীতারা হলেন মাওহা ইউনিয়নের ঝলমলা গ্রামের ক্ষুদ্র ব্যবসায়ী মতিউর রহমান ও মোঃ খোকন মিয়া দশহাজার করে, একই গ্রামের ও পেশার মোঃ ফজর আলী, মর্তুজ আলী, মোঃ মাহাতাব উদ্দীন, মোঃ আঃ লতিফ, মোঃ আব্দুস সাত্তার, মোঃ আব্দুল মোমেন, একই গ্রামের বাশবেত ব্যবসায়ী ফেরদৌসী আক্তার, আছমা খাতুন, আছমা বেগম, নাজমা বেগম প্রত্যেকে আটহাজার টাকা করে ঋণ পান।

শেয়ার করুন




এই বিভাগের আরও খবর










আপনার জন্য নির্বাচিত




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
ঢাকা,বাংলাদেশ থেকে প্রকাশিত বঙ্গ নিউজ ২৪.কম