1. admin@bangonews24.com : admin :
  2. bangonews024@gmail.com : bangonews24 :
  3. mahfuzlh07@gmail.com : mahfuz :
  4. nurnobifulkuri@gmail.com : nurnobifulkuri : Nurnobi Sarker
  5. prodip2354@gmail.com : tushar :
  6. vividwadud@gmail.com : vivid wadud :
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৩:২৩ পূর্বাহ্ন

মানিকগঞ্জে বিএনপি-পুলিশ সংঘর্ষের ঘটনায় গ্রেফতারকৃত ৩ আসামীর ১ দিন করে রিমান্ড মঞ্জুর

হাবিবুর রহমান, মানিকগঞ্জ
  • প্রকাশিত: রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২

মানিকগঞ্জে বিএনপি-পুলিশ সংঘর্ষের ঘটনায় পুলিশের দায়ের করা মামালায় গ্রেফতারকৃত ৩ আসামীর ১ দিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত। রোববার অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক এলেনা আক্তার রিমানন্ডের আদেশ মঞ্জুর করেন।

আসামী পক্ষের আইনজীবী আ, ফ, ম নূরতাজ আলম বাহার জানান, আসামীদের আদালতে হাজির করলে কোট ইন্সপেক্টর আব্দুল কাইয়ূম ১০ দিনের রিমান্ডের আবেদন করেন। বিচারক শুনানি শেষে ১দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডকৃতরা হলেন,সদর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক, পৌরসভা যুবদল নেতা সেলিম মোহাম্মদ ও রুবেল মাহমুদ।

উল্লেখ্য যে, গত ১সেপ্টেম্বর বিএনপির ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মিছিলে পুলিশ বাধা দিলে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। ওই রাতেই মানিকগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক মো. আব্দুল লিটন বাদী হয়ে বিএনপির ২হাজার ৫শ নেতা কর্মীর নামে মামলা দায়ের করেন।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, আসামিরা মানিকগঞ্জ পৌরসভার সেওতা এলাকার শহীদ তজু সড়কে যান চলাচল বন্ধ রেখে সরকার ও রাষ্ট্রবিরোধী শ্লোগান দিতে থাকে। রাস্তা বন্ধ না করে যান চলাচল স্বাভাবিক রাখার অনুরোধ করলেও তারা রাস্তার ওপর অবস্থান নেন। এক পর্যায়ে তারা পুলিশের সঙ্গে ধাক্কাধাক্কিতে লিপ্ত হয়।

এতে আরও বলা হয়, পুলিশের পক্ষ থেকে বাঁশি বাজিয়ে তাদের ওপর মৃদু লাঠি চার্জ করা হয়। এরপর আসামিরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করলে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রউফ সরকার ও কনস্টেবল শাহীনসহ ৭ পুলিশ সদস্য আহত হন। তারা ২টি মোটরসাইকেল ভাঙচুরসহ ব্যাপক ক্ষতি করেন।

শেয়ার করুন




এই বিভাগের আরও খবর










আপনার জন্য নির্বাচিত




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
ঢাকা,বাংলাদেশ থেকে প্রকাশিত বঙ্গ নিউজ ২৪.কম