1. admin@bangonews24.com : admin :
  2. bangonews024@gmail.com : bangonews24 :
  3. mahfuzlh07@gmail.com : mahfuz :
  4. nurnobifulkuri@gmail.com : nurnobifulkuri : Nurnobi Sarker
  5. prodip2354@gmail.com : tushar :
  6. vividwadud@gmail.com : vivid wadud :
বুধবার, ২৯ জুন ২০২২, ০৪:১৮ পূর্বাহ্ন

রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে “অফিসিয়াল স্কিল ডেভেলপমেন্ট” শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা শুরু

বঙ্গনিউজ টুয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত: শুক্রবার, ১৭ জুন, ২০২২

রাকিব মাহমুদ, রবীন্দ্র বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:
রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের অ্যাকাডেমিক ভবন-২-এ বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাদের “অফিসিয়াল স্কিল ডেভেলপমেন্ট” শীর্ষক বিষয়ে আজ থেকে দুইদিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা শুরু হয়েছে।

রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউশনাল কোয়ালাটি এস্যুরেন্স সেল কর্তৃক আয়োজিত এই প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. মোঃ শাহ্ আজম একই সাথে তিনি রিসোর্স পার্সন হিসেবে প্রশিক্ষণ প্রদান করেন।

এসময় উপাচার্য মহোদয় বলেন রবীন্দ্রনাথের সৃষ্টি কর্ম নিয়ে কাজ করতে গেলে আপনাকে মানবতাবাদী হতে হবে এবং সবার উপর মানুষ সত্য আপনাকে সেটা বিশ্বাস করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের মুক্তিযুদ্ধের যে চেতনা সেটির বাস্তবায়ন করছেন এবং তাঁর পরিবারের সবকিছুকে হারিয়ে বাংলার মানুষের জন্য বাঙালিত্বের জন্য তিনি কাজ করে যাচ্ছেন এবং বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়ন করার দ্বায়িত্ব নিয়েছেন বলে উপাচার্য মহোদয় উল্লেখ করেন।

প্রশিক্ষণার্থীদের উদ্দেশ্যে উপাচার্য মহোদয় বলেন আপনাদের কাজের মাধ্যমে মুক্তিযুদ্ধের চেতনার যেন বাস্তবায়ন ঘটে এবং রবীন্দ্রনাথের সৃষ্টিকর্ম যেন চিরঅম্লান থাকে।

এতে স্বাগত বক্তব্য রাখেন ইনস্টিটিউশনাল কোয়ালিটি এস্যুরেন্স সেল-এর অতিরিক্ত পরিচালক (ভারপ্রাপ্ত) জনাব বিজন কুমার। রিসোর্স পার্সন হিসেবে প্রশিক্ষণ প্রদান করেন নাটোর জেলা অডিট অফিসার (অবসরপ্রাপ্ত) জনাব আমির হোসেন এবং বগুড়া পল্লী উন্নয়ন এ্যাকাডেমির পরিচালক ড. নুরুল আমিন।

শেয়ার করুন




এই বিভাগের আরও খবর










আপনার জন্য নির্বাচিত




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
ঢাকা,বাংলাদেশ থেকে প্রকাশিত বঙ্গ নিউজ ২৪.কম