1. admin@bangonews24.com : admin :
  2. bangonews024@gmail.com : bangonews24 :
  3. mahfuzlh07@gmail.com : mahfuz :
  4. nurnobifulkuri@gmail.com : nurnobifulkuri : Nurnobi Sarker
  5. prodip2354@gmail.com : tushar :
  6. vividwadud@gmail.com : vivid wadud :
বুধবার, ২৯ জুন ২০২২, ০৪:৪০ পূর্বাহ্ন

কিশোরগঞ্জে অস্ত্রসহ তিন ডাকাত আটক

বঙ্গনিউজ টুয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত: বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১

তন্ময় আলমগীর, কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের কুলিয়ারচরে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় ও চায়নিজ অস্ত্রসহ মো. স্বপন মিয়া (২৪), মো. রাতুল (২২) ও মো. রিয়াজ (২২) নামে ডাকাত দলের তিন সক্রিয় সদস্যকে আটক করেছে কুলিয়ারচর থানা পুলিশ।

মঙ্গলবার (১৪ ডিসেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কে কুলিয়ারচর উপজেলার দ্বাড়িয়াকান্দি কান্দিগ্রাম কাঠালতলী এলাকা থেকে তাদের আটক করা হয়।

অস্ত্রসহ আটক হওয়া ডাকাতদলের তিন সদস্যের মধ্যে মো. স্বপন মিয়া কুলিয়ারচর পৌর এলাকার তাতারকান্দি মহল্লার মো. আউয়াল মিয়ার ছেলে, মো. রাতুল একই এলাকার মো. আবু কালাম মিয়ার ছেলে এবং মো. রিয়াজ এলাকার লাল মিয়ার ছেলে।

পুলিশ জানায়, একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদ পেয়ে কুলিয়ারচর থানার এসআই মো. মনিরুজ্জামান ফোর্স নিয়ে উপজেলার দ্বাড়িয়াকান্দি কান্দিগ্রাম কাঠালতলী এলাকায় অভিযান পরিচালনা করেন।

অভিযানে দেশীয় ও চাইনিজ অস্ত্রসহ ডাকাত দলের তিন সদস্য মো. স্বপন মিয়া, মো. রাতুল ও মো. রিয়াজকে আটক করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের ৮/১০ জন সদস্য পালিয়ে যায়।

এ ব্যাপারে কুলিয়ারচর অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা জানান, আটককৃত ডাকাত দলের তিন সদস্যের বিরুদ্ধে ডাকাতি প্রস্তুতি আইনে মামলা রুজু করা হয়েছে। পরে বুধবার (১৫ ডিসেম্বর) তাদেরকে কিশোরগঞ্জের আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন




এই বিভাগের আরও খবর










আপনার জন্য নির্বাচিত




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
ঢাকা,বাংলাদেশ থেকে প্রকাশিত বঙ্গ নিউজ ২৪.কম