1. admin@bangonews24.com : admin :
  2. bangonews024@gmail.com : bangonews24 :
  3. mahfuzlh07@gmail.com : mahfuz :
  4. nurnobifulkuri@gmail.com : nurnobifulkuri : Nurnobi Sarker
  5. prodip2354@gmail.com : tushar :
  6. vividwadud@gmail.com : vivid wadud :
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৫:১৩ পূর্বাহ্ন

রৌমারীর শিক্ষক পিটানো সেই আ’লীগ নেতাকে দল থেকে অব্যাহতি

বঙ্গনিউজ টুয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত: রবিবার, ২২ জানুয়ারী, ২০২৩

কুড়িগ্রাম প্রতিনিধি-
কুড়িগ্রামের রৌমারীতে এক শিক্ষককে মারধর করায় এবং দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডের জন্য উপজেলা আওয়ামীলীগের সদ্য ঘোষিত কমিটির ত্রাণ ও সমাজকল্যান পদটিসহ দল থেকে মো.রােকনুজ্জামান রােকনকে অব্যাহতি দেওয়া হয়েছে। শনিবার(২১ জানুয়ারি) রাতে রৌমারী প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করে এ তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন রৌমারী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও রৌমারী সিজি জামান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু হােরায়রা। লিখিত বক্তব্য পাঠ করার সময় তিনি বলেন,’রৌমারী উপজেলা আওয়ামীলীগের সদ্য ঘোষিত কমিটির ত্রান ও সমাজকল্যান সম্পাদক মো. রােকনুজ্জামান রােকন উপজেলার ফুলকারচর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নুরুন্নবীকে আমার অফিস কক্ষে কথা বলা ও বাক-বিতন্ডার সময় হঠাৎ তাঁকে চড়থাপ্পড়, কিল-ঘুষি মারতে থাকেন। এটা মােটেও ঠিক করেননি তিনি। বড় মাপের অন্যায় করেছেন।

বিষয়টি তাৎক্ষনিক কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগকে জানানোর পর, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের নির্দেশে মো. রোকনুজ্জামান রোকনকে শিক্ষককে মারধর করা এবং দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডের জন্য উপজেলা আওয়ামীলীগের সদ্য ঘোষিত কমিটির ত্রাণ ও সমাজকল্যান পদটি সহ আওয়ামীলীগের সকল কার্যক্রম থেকে অব্যাহতি দেওয়া হলো।’

অন্যদিকে এ ঘটনায় শনিবার সন্ধায় আওয়ামী লীগ নেতা রােকনুজ্জামান রােকন, সহযোগী আসাদুজ্জামান ও অজ্ঞাতনামা আরও ১০-১২জনের বিরুদ্ধে রৌমারী থানায় মামলা করেছেন ভুক্তভুগী শিক্ষক মো.নুরুন্নবী।

প্রসঙ্গত,সম্প্রতি শিক্ষককে মারধর করার সিসিটিভির ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে এতে উপজেলা আওয়ামীলীগের পাশাপাশি জেলা আওয়ামীলীগের অনেক নেতা তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন। দলের অনেক নেতা-কর্মী বিব্রতকর অবস্থায় পড়েন।

শেয়ার করুন




এই বিভাগের আরও খবর










আপনার জন্য নির্বাচিত




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
ঢাকা,বাংলাদেশ থেকে প্রকাশিত বঙ্গ নিউজ ২৪.কম