1. admin@bangonews24.com : admin :
  2. bangonews024@gmail.com : bangonews24 :
  3. mahfuzlh07@gmail.com : mahfuz :
  4. nurnobifulkuri@gmail.com : nurnobifulkuri : Nurnobi Sarker
  5. prodip2354@gmail.com : tushar :
  6. vividwadud@gmail.com : vivid wadud :
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৭:১৮ পূর্বাহ্ন

জমির জন্য মাকে পিটিয়ে আহত করলো ছেলে

বঙ্গনিউজ টুয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত: রবিবার, ১৭ জুলাই, ২০২২

মনিরুজ্জামান, কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধিঃ
গাজীপুর জেলার কালিয়াকৈরে জমি লিখে না দেয়ায় বড় ছেলে কর্তৃক পিতা-মাতাকে পিটিয়ে মাথা ফাঁটিয়ে রক্তাক্ত ও জখম করার অভিযোগ পাওয়া গেছে। বাধা দিতে গিলে ছোট ভাইকেও পিটিয়ে আহত করেছে। মা বিলকিছ বেগম (৫৫) উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে চিকিৎসাধিন অবস্থায় মাথা ব্যথার যন্ত্রণায় কাতরাচ্ছেন। এব্যাপারে নেলুমুদ্দিন (৬০) বাদী হয়ে বড় ছেলে কবীর হোসেন (৩৪) কে প্রধান আসামী করে সহযোগী সাতজনের নামে কালিয়াকৈর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

অভিযোগে জানা যায়, উপজেলার ঢালজোড়া ইউনিয়নের চিনাইল এলাকার মো. নেলুমুদ্দিন (৬০) এর স্ত্রী বিলকিছ বেগম(৫৫) দীর্ঘদিন যাবত ডায়োবেটিস সহ বিভিন্ন রোগে আক্রান্ত। বড় ছেলে কবীর হোসেন পিতা-মাতাকে কোন প্রকার ভরণ পোষন করেন না। উল্টো জমি লিখে নেয়ার জন্য পিতা-মাতাকে চাপসৃষ্টি ও নানা ভাবে ভয়ভীতি দেখায়। গত বুধবার সন্ধ্যায় বড় ছেলে কবীর হোসেন সহ ৭ জন সন্ত্রাসী লোক নিয়ে বাড়িতে প্রবেশ করে পিতা মো. নেলুমুদ্দিন (৬০) কে জমি রেজিষ্ট্রি করে দেয়ার জন্য বলেন। নেলুমুদ্দিন জমি রেজিষ্ট্রি করে দিবেনা বলে জানায়। এতে ক্ষীপ্ত হয়ে কবীর হোসেন পিতাকে বেদরক পেটায় ও গলাটিপে ধরেন। বিলকিছ বেগম থামাতে গেলে কবীর লোহার শাবল দিয়ে মাকে মাথায় আঘাত করলে রক্তাক্ত অবস্থায় অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যান। ছোট ছেলে রাসেল (২৬) এগিয়ে গেলে তাকেও মারপিট ও জখম করে। এলাকাবাসীর সহায়তায় তিনজনকে দ্রুত কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

মো. নেলুমুদ্দিন (৬০) বাদী হয়ে বৃহস্পতিবার কালিয়াকৈর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। বড় ছেলে কবীর হোসেন (৩৪) কে প্রধান বিবাদী করে সহযোগী অন্যান্য বিবাদীরা হলেন ইছামুদ্দিন (৩৮) পিতা ফালু বেপারী, শহীদ (৩৯) পিতা হামেদ আলী, হাবিবুর রহমান হবি (৫০) পিতা ফালু বেপারী, রাব্বী হোসেন (১৮) পিতা মৃত নিজাম উদ্দিন, রাকিব (১৮) পিতা শহীদ, সর্ব গ্রাম চিনাইল, মো, আজম খাঁন পিতা অজ্ঞাত (ইউপি সদস্য) গ্রাম পাকুরাইল সর্ব থানা কালিয়াকৈর জেলা গাজীপুর।

বড় ছেলে কর্তৃক পিতা-মাতাকে পিটিয়ে মাথা ফাঁটিয়ে রক্তাক্ত জখম ও হাসপাতালে মা ব্যথার যন্ত্রণায় কাতরাচ্ছে বিষয়টি উপজেলার সর্বত্র দারুন চাঞ্চল্য ও তীব্র নিন্ধার ঝড় বইছে।

এব্যাপারে বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থা কালিয়াকৈর উপজেলা শাখার সভাপতি মো. শাহজাহান মিয়া ও সাধারণ সম্পাদক ইমরান হোসেন হান্নান এরূপ জঘণ্য ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, কুলাঙ্গার সন্তান সহ সহযোগীদের বিরুদ্ধে অবিলম্বে গ্রেফতার সহ কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য কালিয়াকৈর থানার অফিসার ইনচার্জ আকবর আলী খাঁনকে বিশেষ ভাবে অনুরোধ জানিয়েছেন।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. ইছাম উদ্দিন বলেন, ছেলে কর্তৃক পিতা-মাতাকে পিটিয়ে মাথা ফাঁটানোর ঘটনার নিন্দা সহ দোষী ব্যক্তিদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করেন।

কালিয়াকৈর থানার অফিসার ইনচার্জ আকবর আলী খাঁন বলেন, ঘটনা দুঃখজনক এবং আসামীদের দ্রুত গ্রেফতার করার জন্য তদন্ত কর্মকর্তাকে নির্দেশ দিয়েছি। বাদী পক্ষ ন্যায় বিচার পাওয়ার বিষয়টি তিনি আস্থস্ত করেছেন।

শেয়ার করুন




এই বিভাগের আরও খবর










আপনার জন্য নির্বাচিত




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
ঢাকা,বাংলাদেশ থেকে প্রকাশিত বঙ্গ নিউজ ২৪.কম