1. admin@bangonews24.com : admin :
  2. bangonews024@gmail.com : bangonews24 :
  3. mahfuzlh07@gmail.com : mahfuz :
  4. nurnobifulkuri@gmail.com : nurnobifulkuri : Nurnobi Sarker
  5. prodip2354@gmail.com : tushar :
  6. vividwadud@gmail.com : vivid wadud :
বুধবার, ২৯ জুন ২০২২, ০৪:৩০ পূর্বাহ্ন

পুনরায় দায়িত্ব নিয়ে জনগণের কল্যাণে কাজ করতে চান ইউপি সদস্য ‘সাতির মহালদার’

জাহিদুল ইসলাম ফেরদাউস, মৌলভীবাজার প্রতিনিধি
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১

কুলাউড়া উপজেলার ৬নং কাদিপুর ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ড সদস্য সাতির মিয়া মহালদার। বিগত ইউপি নির্বাচনে সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করে বিপুল ভোটে জয়যুক্ত হয়েছিলেন। আগামীতে আবারো নির্বাচিত হয়ে জনগনের সেবায় কাজ করতে চান তিনি। সম্প্রতি ইউপি নির্বাচন এর সময় হলে পুনরায় জনগনের সেবার দায়িত্ব নিতে বিভিন্ন কার্যক্রম চালাচ্ছেন তিনি।

তিনি আগে থেকেই সামাজিক ও সেবামূলক বিভিন্ন কাজে সম্পৃক্ত আছেন। ওয়ার্ডের জনগনের অধিকারভুক্ত হক্ব হাতে হাতে পৌঁছিয়ে দিতে যথেষ্ট চেষ্টা করেছেন। ব্যাক্তিগত ও রাষ্ট্রীয় বিভিন্ন ধরনের অনুদান দিয়ে গরীব দুঃখী অসহায়দের পাশে দাঁড়িয়েছেন।

স্থানীয় বাসিন্দা রাসেল চৌধুরী, রুমেল আহমদ ও সাকেল আহমদ সহ অনেকে বলেন, একজন ইউপি সদস্য হিসেবে তিনি যোগ্য যদিও সবার মন জোগানো অসম্ভব। তিনি মানুষের কল্যাণে নিজেকে কাজ করে চলেছেন। দায়িত্বপ্রাপ্ত এই সময়ে উন্নয়নে এবং জনতার সেবক হিসেবে তার অবদান অনেক। এবারের নির্বাচনেও অনেকে প্রতিদ্বন্দ্বিতা করলেও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমরা যোগ্য ব্যক্তিকেই বেছে নিবো।

সাতির মিয়া মহালদার বলেন, আমি গত নির্বাচনে সদস্য পদে প্রার্থী হয়ে জনগনের নিরলস ভালোবাসায় বিপুল ভোটে জয়ী হয়েছিলাম। তখন থেকেই জনসাধারণের কল্যাণে কাজ করে চলছি‌। আমার প্রতিনিধিত্বের মেয়াদকাল শেষ প্রায়। কিছু দিনের মধ্যেই আবার নির্বাচনী ঘোষণা আসছে। আমি জনপ্রতিনিধি হিসেবে পুনরায় জনগনের সেবক হিসেবে থাকার ইচ্ছা পোষণ করছি। আমি পুনরায় জনপ্রতিনিধি হিসেবে জয়ী হলে সকল ঘাটতি পরিকল্পিত ধারায় পূরন করে একটি মডেল ওয়ার্ড উপহার দিবো। আমি আশাবাদী, এই এলাকার উন্নয়নের স্বার্থে জনগণ এবারও আমাকে নির্বাচিত করবেন।

শেয়ার করুন




এই বিভাগের আরও খবর










আপনার জন্য নির্বাচিত




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
ঢাকা,বাংলাদেশ থেকে প্রকাশিত বঙ্গ নিউজ ২৪.কম