1. admin@bangonews24.com : admin :
  2. bangonews024@gmail.com : bangonews24 :
  3. mahfuzlh07@gmail.com : mahfuz :
  4. nurnobifulkuri@gmail.com : nurnobifulkuri : Nurnobi Sarker
  5. prodip2354@gmail.com : tushar :
  6. vividwadud@gmail.com : vivid wadud :
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৪:৫৫ পূর্বাহ্ন

ভাইয়ের পরিচালনায় কোনালের ভিডিও

বিনোদন ডেস্ক
  • প্রকাশিত: শনিবার, ২৪ জুলাই, ২০২১
সোমনুর মনির কোনাল। ছবি: ফেসবুক থেকে

সংগীতশিল্পী সোমনুর মনির কোনাল নতুন গান প্রকাশ করেছেন। সিনেমায়, টিভি নাটকে, জনপ্রিয় প্রযোজনা প্রতিষ্ঠানগুলোর এক্সক্লুসিভ রিলিজে তাঁর কণ্ঠ শোনা গেলেও; কোনাল এই নতুন গান ছেড়েছেন ইউটিউবে। ‘কোনাল’ নামে ইউটিউবে নিজস্ব চ্যানেল আছে তাঁর। শৈশব-কৈশোরের প্রিয় গান, ভালোবাসা ও আবেগের গানগুলোই কণ্ঠে তুলে নিজের চ্যানেলে আপলোড করেন কোনাল। এবার তিনি গেয়েছেন ফরাসি সংগীতশিল্পী এদিত পিয়াফের বিখ্যাত গান ‘লা ভি অঁ রোজ’।

গানের ভিডিওর শুটিং করেছেন নিজের বাসায়। কোনালের চেনা বারান্দা, বইয়ের তাক, বেলকনি, ঘরদোর- উঠে এসেছে ‘লা ভি অঁ রোজ’ গানের ভিডিওতে। ভিডিওটি পরিচালনা করেছেন মনোময় মনির অর্ক। কোনালের একমাত্র ভাই তিনি। নির্দেশনা দেওয়ার কোনো পূর্ব-অভিজ্ঞতা না থাকলেও প্রথম কাজেই উতরে গেছেন অর্ক।

সংগীতশিল্পী কোনাল ও তাঁর ভাই অর্ক

অর্ক বিশ্বের বিভিন্ন দেশের সিনেমা-সিরিজ দেখে। গান শোনে। পরিচালনার জন্য লাইট, ক্যামেরা, ফ্রেমিং সবকিছুতে অর্কের জ্ঞান অনেক ম্যাচিউরড। এজন্য অনেকটা জোর করে গানের ভিডিও বানাতে বলি তাকে। মাত্র তিন ঘণ্টায় সে কাজটি করেছে।

অর্ক বলেন, ‘আমার আগ্রহের জায়গা থেকে আপু কাজটি করিয়েছেন। লকডাউনের কারণে বাইরে শুটিং করতে পারিনি। যতটুকু সম্ভব ভালো করার চেষ্টা করেছি। আমাদের ভাই-বোনের বোঝাপড়া ও দুজনের পছন্দের অনেক মিল। এজন্য হয়তো কাজটি ভালো হয়েছে।’

ভবিষ্যতে ভাই-বোন মিলে আরও কিছু কাজের ইচ্ছা আছে বলে জানিয়েছেন কোনাল। এবারের ঈদের বেশকিছু নাটকের শিরোনাম সংগীতে কণ্ঠ দিয়েছেন কোনাল। মাবরুর রশিদ বান্নাহ, মিজানুর রহমান আরিয়ান, মাহমুদুর রহমান হিমি ও মহিদুল মহিম- এ চার নির্মাতার চারটি নাটকের গানে শোনা যাচ্ছে কোনালের কণ্ঠ।

শেয়ার করুন




এই বিভাগের আরও খবর










আপনার জন্য নির্বাচিত




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
ঢাকা,বাংলাদেশ থেকে প্রকাশিত বঙ্গ নিউজ ২৪.কম