1. admin@bangonews24.com : admin :
  2. bangonews024@gmail.com : bangonews24 :
  3. mahfuzlh07@gmail.com : mahfuz :
  4. nurnobifulkuri@gmail.com : nurnobifulkuri : Nurnobi Sarker
  5. prodip2354@gmail.com : tushar :
  6. vividwadud@gmail.com : vivid wadud :
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৭:৪৬ পূর্বাহ্ন

কলাপাড়ায় অনলাইনে ডাটা এন্ট্রি কার্যক্রম পরিদর্শন করলেন ডিএলআরসি

বঙ্গনিউজ টুয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত: সোমবার, ২৮ জুন, ২০২১

নিজস্ব প্রতিবেদক:
অনলাইনে ভূমি উন্নয়ন কর নির্ধারণ ও আদায় এর নিমিত্ত ভূমি উন্নয়ন কর ব্যবস্থাপনা সফটওয়ারে চলমান ডাটা এন্ট্রি কার্যক্রম পরিদর্শন করেছেন বরিশাল বিভাগের উপ-ভূমি সংস্কার কমিশনার (ডিএলআরসি) তরফদার মোঃ আক্তার জামীল। ২৭ জুন (রবিবার) তিনি উক্ত কার্যক্রম পরিদর্শনে পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলায় যান।

সেখানে তিনি প্রথমে কলাপাড়া উপজেলার খেপুপাড়া ইউনিয়ন ভূমি অফিসে যেয়ে অনলাইনে ডাটা এন্ট্রি কার্যক্রম প্রত্যক্ষ করেন। এরপর মহীপুর ইউনিয়ন ভূমি অফিসে যেয়েও তিনি উক্ত কার্যক্রম প্রত্যক্ষ করেন। এ সময় তিনি হোল্ডিং এর মালিক, ডাটা এন্ট্রির সাথে সংশ্লিষ্ট কর্মকর্তা এবং আউট সোর্সিং এ কর্মরতদের সাথে কথা বলেন। তিনি ডাটা সঠিকভাবে এন্ট্রি প্রদানের নির্দেশনা দেন। এছাড়া ভূমি মালিকগণ যাতে স্ব-উদ্যোগে ওয়েবসাইটের নাগরিক কর্ণারে যেয়ে বা ইউনিয়ন ডিজিটাল সেন্টারে গিয়ে রেজিস্ট্রেশন করে সে বিষয়ে প্রচারণা অব্যাহত রাখতে বলেন। উপস্থিত ভূমি মালিকগণ সরকারের এ ডিজিটাল উদ্যোগের প্রশংসা করেন।

অনলাইনে ডাটা এন্ট্রি কার্যক্রম প্রত্যক্ষ করা ছাড়াও ডিএলআরসি কলাপাড়া উপজেলা ভূমি অফিস পরিদর্শন করে ভূমি সংক্রান্ত বিভিন্ন বিষয়ের উপর নিদের্শনা প্রদান করেন। এসময় তার সাথে কলাপাড়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) জগৎবন্ধু মন্ডল এবং ভূমি অফিসের সংশ্লিষ্ট কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন




এই বিভাগের আরও খবর










আপনার জন্য নির্বাচিত




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
ঢাকা,বাংলাদেশ থেকে প্রকাশিত বঙ্গ নিউজ ২৪.কম