1. admin@bangonews24.com : admin :
  2. bangonews024@gmail.com : bangonews24 :
  3. mahfuzlh07@gmail.com : mahfuz :
  4. nurnobifulkuri@gmail.com : nurnobifulkuri : Nurnobi Sarker
  5. prodip2354@gmail.com : tushar :
  6. vividwadud@gmail.com : vivid wadud :
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৭:৩৭ পূর্বাহ্ন

ময়মনসিংহে প্রথমবারের মতো চালু হলো কৃষকের বাজার

বঙ্গনিউজ টুয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত: মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২

ময়মনসিংহে জেলা প্রশাসনের উদ্যোগে ও কৃষি বিপণন অধিদপ্তর, ময়মনসিংহের ব্যবস্থাপনায় কৃষক ও ভোক্তাগণের মধ্যকার দুরত্ব হ্রাস করে দুপক্ষের মধ্যে মেলবন্ধন তৈরী এবং জিএপি মনিটরিং এর মাধ্যমে উৎপাদিত বিষমুক্ত নিরাপদ স্বাস্থ্যসম্মত শাক-সবজি ময়মনসিংহ নগরবাসীর কাছে পৌঁছে দিতে ময়মনসিংহে প্রথমবারের মতো চালু হয়েছে কৃষকের বাজার। শনিবার (২৯ অক্টোবর) সকালে ময়মনসিংহ সার্কিট হাউজ মাঠ সংলগ্ন ব্রহ্মপুত্র নদের তীরে কৃষকের বাজার উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) পুলক কান্তি চক্রবর্তী, ময়মনসিংহ সদর উপজেলার নির্বাহী অফিসার মোঃ শফিকুল ইসলাম, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক কৃষিবিদ মোঃ মতিউজ্জামান, ময়মনসিংহ জেলা বাজার কর্মকর্তা মোহাম্মদ ঝিল্লুর বারী ভূঞা, কনজুমারস এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) ময়মনসিংহ জেলা সভাপতি এড. এম এ কাশেম, সাধারণ সম্পাদক জি এম রহমান ফিলিপ ও সাংগঠনিক সম্পাদক সুমন চন্দ্র ঘোষ সহ সংশ্লিষ্ট স্টেকহোল্ডারগণ উপস্থিত ছিল।

উল্লেখ্য, এ বাজারে (কৃষক বাজারে) কৃষক তার উৎপাদিত পণ্য সরাসরি ন্যায্য মূল্যে বিক্রি করার সুযোগ পাবে এবং ভোক্তাও যৌক্তিক মূল্যে ক্রয় করতে পারবে। আপাতত সপ্তাহের শুক্র ও শনিবার কৃষকের বাজার চালু থাকবে। এখানে বিভিন্ন পেশাজীবীসহ সকল শ্রেনীর ভোক্তা মর্নিং ওয়ার্কের পাশাপাশি শাক সবজি, ফলমূলসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি ক্রয় করতে পারবে।

শেয়ার করুন




এই বিভাগের আরও খবর










আপনার জন্য নির্বাচিত




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
ঢাকা,বাংলাদেশ থেকে প্রকাশিত বঙ্গ নিউজ ২৪.কম