1. admin@bangonews24.com : admin :
  2. bangonews024@gmail.com : bangonews24 :
  3. mahfuzlh07@gmail.com : mahfuz :
  4. nurnobifulkuri@gmail.com : nurnobifulkuri : Nurnobi Sarker
  5. prodip2354@gmail.com : tushar :
  6. vividwadud@gmail.com : vivid wadud :
বুধবার, ২৯ জুন ২০২২, ০৩:৪৭ পূর্বাহ্ন

নেত্রকোনার কেন্দুয়ায় বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ

বঙ্গনিউজ টুয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত: রবিবার, ১৯ জুন, ২০২২

দিলীপ কুমার দাস, নিজস্ব প্রতিবেদক:
নেত্রকোনার কেন্দুয়ায় রবিবার সকালে বন্যায় ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করেন ও বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করেন কেন্দুয়া- আটপাড়া আসনের সংসদ সদস্য অসীম কুমার উকিল।

এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদেরকে পাঠিয়েছেন বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাঁড়ানোর জন্য। ক্ষতিগ্রস্থরা কেউ দুঃচিন্তা করবেন না। আপনাদের যার যা সহযোগিতা প্রয়োজন সব পাবেন। বন্যার্ত মানুষদের ঘরে ঘরে খাবার পৌঁছে দেবেন।

এ সময় উপস্থিত ছিলেন যুব মহিলালীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য অধ্যাপক অপু উকিল, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা বেগম, আওয়ামী লীগের সভাপতি ও কেন্দুয়া প্রেসক্লাব সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূঞা, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আসাদুল হক ভূঞাসহ আ’লীগের সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ।

গত কয়েক দিনের টানা বর্ষণ ও উজান থেকে নেমে আসা পাহাড়ী ঢলের কারনে কেন্দুয়ায় বন্যা পরিস্থিতি ক্রমেই অবনতির দিকে যাচ্ছে। এতে উপজেলার ১৩ টি ইউনিয়নের মধ্যে মোজাফফরপুর,চিরাং,কান্দিউড়া ও নওপাড়া চারটি ইউনিয়নের বেশ কয়েকটি গ্রামের মানুষ পানিবন্দী হয়ে পড়েছে। সাইডুলি নদীর পানি বৃদ্ধি পেয়ে বিপদ সীমার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে।

শেয়ার করুন




এই বিভাগের আরও খবর










আপনার জন্য নির্বাচিত




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
ঢাকা,বাংলাদেশ থেকে প্রকাশিত বঙ্গ নিউজ ২৪.কম