1. admin@bangonews24.com : admin :
  2. bangonews024@gmail.com : bangonews24 :
  3. mahfuzlh07@gmail.com : mahfuz :
  4. nurnobifulkuri@gmail.com : nurnobifulkuri : Nurnobi Sarker
  5. prodip2354@gmail.com : tushar :
  6. vividwadud@gmail.com : vivid wadud :
বুধবার, ২৯ জুন ২০২২, ০৪:২৬ পূর্বাহ্ন

কালিয়াকৈরে প্রধান শিক্ষকের বিরুদ্ধে এসএসসি পরিক্ষার্থীতে পিটিয়ে আহত করার অভিযোগ

বঙ্গনিউজ টুয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত: রবিবার, ১৯ জুন, ২০২২

মনিরুজ্জামান, কালিয়াকৈর (গাজীপুর):
গাজীপুর কালিয়াকৈর উপজেলার ফুলবাড়িয়া এলাকায় জাথালিয়া মসজিদ চালা উচ্চ বিদ্যালয়ের বিথি আক্তার(১৬) নামের এস এস সি পরিক্ষার্থীতে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে ঐ স্কুলের প্রধান শিক্ষক মুখলেছুর রহমানের বিরুদ্ধে। এ ঘটনায় আহত ঐ স্কুল শিক্ষার্থীকে স্থানীয়রা উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

আহত ঐ স্কুল ছাত্রী উপজেলার ফুলবাড়িয়া জাথালিয়া এলাকার বনিজ মিয়ার মেয়ে।সে আগামী ১৯ শে জুন অনুষ্ঠিত মাধ্যমিক পরীক্ষার অংশ গ্রহণকারি।
স্থানীয়রা ও শিক্ষা্থীর পরিবার সূত্র জানায় গত ১৪ জুন স্কুলের এস এস সি পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানের জন্য ১১৫ জন ছাত্রছাত্রীর কাছ থেকে জনপ্রতি ৬০০ টাকা করে চাঁদা গ্রহণ করে প্রধান শিক্ষক।কিন্তু বিদায়ী অনুষ্ঠানে খুব সাধারণ ভাবে অনুষ্ঠিত হয়। তাই যে রকম যাকজমক হওয়ায় কথা ছিলো সেই রকম না হওয়ায় শিক্ষা্থীরা কারন জানতে চাইলে তাদের উপর হটাৎ চড়াও হয় ঐ প্রধান শিক্ষক। এসময় বিথি আক্তার নামের শিক্ষা্থী প্রতিবাদ করলে তাকে এলোপাতাড়ি মাথায় চর কিল ঘুসি মারলে ঘটনাস্থলেই লুটিয়ে পরে ঐ ছাত্রী। খবর পেয়ে ছাত্রীর বাবা বনিজ মিয়া তার মেয়েকে উদ্ধার করে আনতে গেলে তাকেও মারধোর করে মুখলেছুর রহমান।এসময় স্থানীয়দের সহয়তায় মেয়েকে উদ্ধার করে বাসায় আনলে আহত ঐ স্কুল ছাত্রী বেশ কয়েলবার রক্ত বমি করে এসময় শিক্ষা্থীর অবস্থা বেগতিক দেখে তাকে বুধবার সকালে কালিয়াকৈর থানা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।এ ঘটনায় ঐ প্রধান শিক্ষকের বিরুদ্ধে শিক্ষ্থীর বাবা বনিজ মিয়া বাদী হয়ে কালিয়াকৈর থানায় অভিযোগ দায়ের করেছেন। বর্তমানে ঐ স্কুল ছাত্রী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন।

এ ঘটনায় স্কুল শিক্ষা্থী বিথি আক্তার জানান আমাদের সবার কাছ থেকে ৬০০ টাকা করে চাঁদা নেয় স্যার। বলেছে অনেক আয়োজন করে অনুষ্ঠান পালন করবে কিন্তু সাধারণ একটি ক কোন কক্ষে চট বিছিয়ে বিদায় অনুষ্ঠান করে এছারা আমাদের সাজ সজ্জা দেখে বাজে মন্তব্য করেন প্রতিবাদ করলে আমার উপর হামলা চালায় চালায় এসময় সব শিক্ষক গন তাকিয়ে তাকিয়ে হাসছে কিন্তুু কেও আমাকে উদ্ধারে এগিয়ে আসেনি।
এ বিষয়ে ঐ স্কুলের প্রধান শিক্ষক মুখলেছুর রহমান জানান স্কুলের নিয়ম শৃঙ্খলা বঙ্গের কারনে তাকে শুধু একটূ চর দেয়া হয়েছে তাছাড়া স্কুলে অশালীন পোষাক পরে এসে সাউন্ড বক্স বাজিয়ে নৃত্য করার কারনে ম্যানেজিং কমিটির সদস্যরা এতে বিরক্তি প্রকাশ করে এসময় তাদের নির্দেশে ছাত্র ছাত্রীদের মাঠ ত্যাগ করতে বললে সবাই চলে গেলেও ঐ মেয়েটা মানতে নারাজ প্রকাশ করে। পরে তাকে ডেকে নিয়ে একটা চর দেয়া হয়।আসলে এটা একটা চক্রান্ত কিছু লোকের উস্কানিতে ঐ ছাত্রী মিথ্যা রটনা রটাচ্ছে।

শেয়ার করুন




এই বিভাগের আরও খবর










আপনার জন্য নির্বাচিত




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
ঢাকা,বাংলাদেশ থেকে প্রকাশিত বঙ্গ নিউজ ২৪.কম