1. admin@bangonews24.com : admin :
  2. bangonews024@gmail.com : bangonews24 :
  3. mahfuzlh07@gmail.com : mahfuz :
  4. nurnobifulkuri@gmail.com : nurnobifulkuri : Nurnobi Sarker
  5. prodip2354@gmail.com : tushar :
  6. vividwadud@gmail.com : vivid wadud :
বুধবার, ২৯ জুন ২০২২, ০৩:৫৫ পূর্বাহ্ন

ভূরুঙ্গামারীতে নবী হযরত মুহাম্মদ (সাঃ) কে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

বঙ্গনিউজ টুয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত: শুক্রবার, ১৭ জুন, ২০২২

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ
কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে বিশ্ব মানবতার মুক্তির দূত মহানবী হযরত মুহাম্মদ (সা.) ও হযরত আয়েশা সিদ্দিকা (রা.)-কে নিয়ে ভারতের ক্ষমতাসীন দল বিজেপির মুখপাত্র নূপুর শর্মা ও দিল্লি শাখার গণমাধ্যম প্রধান নবীন কুমার জিন্দালের কটূক্তির প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। সর্বস্তরের তাওহিদী জনতা ভূরুঙ্গামারী এই বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভার আয়োজন করে।

শুক্রবার (১৭ জুন) বিকাল ৩টায় ভূরুঙ্গামারী সরকারি পাইলট উচ্চ বিদ‍্যালয় মাঠে এক বিশাল সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে কেন্দ্রীয় বাসটার্মিনাল হয়ে উপজেলা পরিষদ সংলগ্ন প্রধান গেটের জামতলা মোড়ে এসে দোয়া মোনাজাতের মাধ্যমে শেষ হয়। এতে বক্তব্য রাখেন মাওলানা মুফতি মাহমুদুল হাসান কাসেমি, ভূরুঙ্গামারী সরকারি কলেজের প্রভাষক আজিজুর রহমান সরকার ও মাওলানা এস এম মনিরুজ্জামান।

সমাবেশে বক্তারা বলেন, ভারতের ক্ষমতাসীন দল বিজেপির নেত্রী নূপুর শর্মা ও দিল্লি শাখার গণমাধ্যম প্রধান নবীন কুমার কর্তৃক মহানবী (সা.) ও আয়েশা সিদ্দিকা (রা.)-কে নিয়ে কটূক্তি করে বিজেপি সরকার তাদের মুসলিম বিদ্বেষী হিংসাত্মক মনোভাব প্রকাশ করেছে। এ ছাড়া অবিলম্বে বিজেপি সরকারের ধৃষ্টতাপূর্ণ আচরণের বিরুদ্ধে জাতীয় সংসদে নিন্দা প্রস্তাব দাবি জানান বক্তারা।

শেয়ার করুন




এই বিভাগের আরও খবর










আপনার জন্য নির্বাচিত




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
ঢাকা,বাংলাদেশ থেকে প্রকাশিত বঙ্গ নিউজ ২৪.কম