1. admin@bangonews24.com : admin :
  2. bangonews024@gmail.com : bangonews24 :
  3. mahfuzlh07@gmail.com : mahfuz :
  4. nurnobifulkuri@gmail.com : nurnobifulkuri : Nurnobi Sarker
  5. prodip2354@gmail.com : tushar :
  6. vividwadud@gmail.com : vivid wadud :
বুধবার, ২৯ জুন ২০২২, ০৩:৩২ পূর্বাহ্ন

হালুয়াঘাট আদিবাসী কিশোরী ৮ দিন যাবৎ নিখোঁজ

বঙ্গনিউজ টুয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২

দিলীপ কুমার দাস,নিজস্ব প্রতিবেদক:
ময়মনসিংহের হালুয়াঘাটে স্কুলে যাওয়ার কথা বলে আর ফিরে আসেনি আদিবাসী কিশোরী কথা চিসিম (১৬)। ঘটনার পর ৮ দিন পেরিয়ে গেলেও এখনও খোঁজ মেলেনি ওই কিশোরীর। পরিবার বলছে নিখোঁজ নয় অপহরণ করা হয়েছে কথা চিসিমকে। এ ঘটনায় শুভরানা নামের এক কিশোরকে দায়ী করছে ভূক্তভোগী পরিবার। ঘটনাটি ঘটেছে ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার ৪ নম্বর সদর ইউনিয়নের রাংরাপাড়া এলাকায়। নিখোঁজ ঐ তরুণী উপজেলার সদর ইউনিয়নের পূর্ব গোবরাকুড়া এলাকার মৃত প্রদীপ দারিং এর মেয়ে। নিখোঁজের ৩ দিন পর ঐ তরুণীর মা কবিতা চিসিম গত ১১ জুন থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

ঘটনা সূত্রে জানা যায়, গত ৮ জুন সকালে নিকটস্থ রাংরাপাড়া উচ্চ বিদ্যালয়ে যাবার কথা বলে আর ফিরে আসেনি কথা। কথা ওই বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী। তার ফিরে না আসার ব্যাপারে এলাকার বেশ কয়েকজনকে সন্দেহ করলেও পরে বিভিন্ন বিষয়ে পর্যালোচনা করে উপজেলার ভূবনকুড়া ইউনিয়নের বাঘাইতলা বাজারের সাইফুল ইসলামের ছেলে শুভরানা (১৬) নামে এক কিশোর কে সন্দেহ করে ভূক্তভোগী পরিবার। এ বিষয়ে পরিবার থানা পুলিশকেও অবহিত করেছে বলে জানা যায়।

এ বিষয়ে কিশোরীর মা কবিতা চিসিম বলেন, এখন পর্যন্ত আমার মেয়ের কোন হদিস মেলেনি। অপহরণ করা হয়েছে নাকি অজ্ঞাত স্থানে রাখা হয়েছে তাও তাদের জানা নেই। মেয়েকে ফিরে পাবার ব্যাপারে থানা পুলিশের সহযোগিতা কামনা করেন তিনি। সন্দেহভাজন কিশোরের এলাকার অনেকে বলছেন, নিখোঁজের ২ দিন আগেও তারা শুভরানা’কে মোটরসাইকেলে করে আদিবাসী সম্প্রদায়ের এক মেয়েকে নিয়ে ঘুরতে দেখেছেন। তবে অপহরণ নয়, প্রেমসংঘটিত বিষয় হতে পারে বলে ধারণা করছেন তারা।

এ বিষয়ে অভিযুক্ত শুভরানার বাড়িতে গেলে কাউকে পাওয়া যায়নি। মোবাইলে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তা বন্ধ পাওয়া যায়। স্থানীয়রা জানান, ঐ আদিবাসী কিশোরী নিখোঁজের পর থেকে তাকে আর এলাকাতে দেখা যায়নি।

এ ব্যাপারে জানতে চাইলে হালুয়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহীনুজ্জামান খান বলেন, নিখোঁজের বিষয়ে পরিবারের পক্ষ থেকে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। মেয়েটি উদ্ধারের ব্যাপারে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা প্রক্রিয়াধীন। তবে এখন পর্যন্ত পরিবারের পক্ষ থেকে অপহরণ মামলা করা হয়নি।

শেয়ার করুন




এই বিভাগের আরও খবর










আপনার জন্য নির্বাচিত




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
ঢাকা,বাংলাদেশ থেকে প্রকাশিত বঙ্গ নিউজ ২৪.কম