1. admin@bangonews24.com : admin :
  2. bangonews024@gmail.com : bangonews24 :
  3. mahfuzlh07@gmail.com : mahfuz :
  4. nurnobifulkuri@gmail.com : nurnobifulkuri : Nurnobi Sarker
  5. prodip2354@gmail.com : tushar :
  6. vividwadud@gmail.com : vivid wadud :
বুধবার, ২৯ জুন ২০২২, ০৩:৪৬ পূর্বাহ্ন

সাতক্ষীরার কালিগঞ্জে দোকানের চুরি যাওয়া মালামাল উদ্ধার, চোর আটক

বঙ্গনিউজ টুয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত: বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২

সাতক্ষীরা প্রতিনিধি:
সাতক্ষীরার কালিগঞ্জে সিসি ক্যামেরার ভিডিও দেখে দোকানের চুরি যাওয়া মালামাল উদ্ধার সহ মোঃ নুর-আমিন (১৭) নামের এক চোরকে আটক করেছে থানা পুলিশ।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) দুপুর ১টায় উপজেলার কুশলিয়া ইউনিয়নের মনোহরপুর এলাকা থেকে তাকে আটক করে। সে ওই এলাকার (৯নং ওয়ার্ড) শেখ আজিজুল ইসলামের ছেলে।

জানাগেছে, সোমবার (১৭ জানুয়ারি) গভীররাতে বিষ্ণুপুর বাজারের শ্রী শ্যামল রায়ের দোকান মদিনা টেলিকম থেকে কিছু ফোনসহ প্রায় ৫০ হাজার টাকার মালামাল চুরি হয়। চুরির খবর পেয়ে কালিগঞ্জ থানা পুলিশের চৌকস টিম গঠন করে অভিযান পরিচালনা করেন। অভিযানে সি সি টিভি ফুটেজ দেখে চোরকে সনাক্ত করে চোরাই কৃত মালামাল উদ্ধার সহ চোরকে আটক করে।

স্থানীয়রা বলেন,কিছু দিন আগে সে কুশলিয়া পুলিন বাবুর হাটে একটি দোকান থেকে একই পদ্ধতিতে চুরি করে এবং হাতে নাতে ধরা পড়ে। এরপর তাকে আটক করে পুলিশ। ছাড়া পেয়ে সে আবার একই ঘটনা ঘটাচ্ছে।এলাকাবাসীর দাবি তাকে যে যেন কঠিন থেকে কঠিনতম শাস্তি প্রদান করা হয়।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চোরাইকৃত মালামাল বিষ্ণুপুর ইউনিয়নের বন্ধকাটি গ্রামে তার নানা বাড়ি থেকে উদ্ধার করা হয়। এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। আটককৃত চোরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।

শেয়ার করুন




এই বিভাগের আরও খবর










আপনার জন্য নির্বাচিত




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১
ঢাকা,বাংলাদেশ থেকে প্রকাশিত বঙ্গ নিউজ ২৪.কম